খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্ত থেকে কোটি টাকার স্বর্ণ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

ভারতে পাচারকালে সাতক্ষীরা সীমান্ত থেকে ১কেজি ৬৭ গ্রাম ৫০০ মিলিগ্রাম ওজনের একটি স্বর্ণর বার সব এক চোরাচালানিকে আটক করেছে বিজিবি। রোববার (৭ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে সদর উপজেলার ভোমরার লক্ষ্মীদাড়ি মধ্যপাড়া সীমান্ত এলাকা থেকে এই স্বর্ণ সহ তাকে আটক করা হয়। আটক স্বর্ণের দাম ১ কোটি ৭ লাখ ৩৩ হাজার টাকা।

আটক চোরাকারবারির নাম মো. মাসুদ রানা (২৬)। সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষ্মীদাড়ি গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

বিজিবি, সূত্র জানায়, স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির একটি টহল দলের সদস্যরা লক্ষ্মীদাড়ি সীমান্ত এলাকায় অবস্থান নেয়। সকাল সাড়ে সাতটার দিকে এক ব্যক্তিকে ভোমরা লক্ষ্মীদাড়ি মধ্যপাড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতের দিকে যেতে দেখে তাকে চ্যালেঞ্জ করে বিজিবি সদস্যরা। এ সময় তার দেহ তল্লাশি করে ১ কেজি ৬৭ গ্রাম ৫০০ মিলিগ্রাম ওজনের একটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

বিজিবি ভোমরা কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, স্বর্ণসহ আটক ব্যক্তিকে ব্যাটেলিয়ান সদর দপ্তরে নেয়া হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের পূর্বক আটক সোনা সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেয়া হইছে।

খুলনা গেজেট/এনএম/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!